টেক গ্রাউন্ড প্রতিনিধি :- এগিয়ে এল OnePlus 6T-র লঞ্চের দিনক্ষণ। ৩০ অক্টোবর নয়, OnePlus-এর নতুন এই ফ্ল্যাগশিপ ফোন লঞ্চ হবে আগের দিন, অর্থাত্ ২৯ অক্টোবর। সংস্থার তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, ৩০ অক্টোবর অ্যাপেল একটি লঞ্চ ইভেন্ট ঘোষণা করায় এই সিদ্ধান্ত নিয়েছে তারা।

গত ৮ অক্টোবর OnePlus-এর তরফে বিবৃতি দিয়ে জানানো হয়েছিল, আগামী ৩০ অক্টোবর নিউ ইয়র্ক ও নয়া দিল্লিতে একযোগে দুটি অনুষ্ঠানে লঞ্চ হবে তাদের নতুন ফোন OnePlus 6T. ওদিকে এরই মধ্যে একই দিনে লঞ্চ ইভেন্ট ঘোষণা করে অ্যাপেল। সূত্রের খবর ওই ইভেন্টে iPad ও Mac-এর নতুন ভার্সন লঞ্চ করতে পারে অ্যাপেল।

অ্যাপেল ইভেন্টের প্রচারের ঝড়ে OnePlus 6T চাপা পড়ে যেতে পারে এই আশঙ্কাতেই লঞ্চ ইভেন্ট ১ দিন এগিয়ে আনা হয়েছে বলে মত বিশেষজ্ঞদের। ফলে আগামী ২৯ অক্টোবর বেলা ১১টায় শুরু হবে OnePlus 6T-র লঞ্চ ইভেন্ট। এমনটাই জানিয়েছেন সংস্থার সিইও পিট লাউ।

 

OnePlus India

@OnePlus_IN

| http://oneplus.in/6t/launch

OnePlus 6T স্পেসিফিকেশন

নতুন OnePlus 6T-তে রয়েছে  ৬.৪১ ইঞ্চ Full HD ডিসপ্লে। সঙ্গে রয়েছে স্ন্যাপড্রাগনের লেটেস্ট ৮৪৫ চিপসেট ও ৬ জিবি RAM. রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ। তাতে থাকছে একটি ১২ মেগাপিক্সেল ও একটি ২০ মেগাপিক্সেল সেন্সর। ফেনটিতে রয়েছে ৩৭০০ মিলি অ্যাম্পেয়ার আওয়ার ব্যাটারি।

ফ্ল্যাগশিপ কিলার হিসাবে সেল ফোন ফ্যানেদের মন ইতিমধ্যে জিতে নিয়েছে ওয়ান প্লাস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here