টেক গ্রাউন্ড প্রতিনিধি :-  টিকে থাকতে একের পর এক নতুন প্ল্যান লঞ্চ করছে আইডিয়া সেলুলার। এবার নতুন ২২৭ টাকার প্রিপেড প্ল্যান লঞ্চ করল আইডিয়া। ২৮ দিন ভ্যালিড থাকবে এই প্ল্যান। সম্প্রতি এয়ারটেল ২১৯ টাকার প্ল্যানের সাথেই টক্কর দিতে এই প্ল্যান লঞ্চ করেছে আইডিয়া। ২১৯ টাকার প্ল্যানে গ্রাহকদের বিনামূল্যে ডাটা ও ভসেল কলিং এর সুবিধার সাথেই বিনামূল্যে কলার টিউন দিচ্ছে এয়ারটেল।

ডাটা ও ভয়েস কলিং এর সাথেই একাধিক সুবিধা পাওয়া যাবে আইডিয়ার ২২৭ টাকার প

আইডিয়ার নতুন ২২৭ টাকার প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 1.4GB ডাটা পাবেন। এর সাথেই গ্রাহকরা আনলিমিটেড কলিং এর সুবিধা পাবেন। এই প্ল্যানের ভয়েস কলিং এ দিনে ২৫০ মিনিট ও সপ্তাহে ১০০০ মিনিটের সীমাবদ্ধতা রয়েছে বলে জানিয়েছে আইডিয়া। এর সাথেই ২২৭ টাকার এই প্ল্যানে ১০০ টি SMS পাওয়া যাবে।

উপরের এই সব সুবিধার সাথেই নতুন এই প্ল্যানে গ্রাহকদের বিনামূল্যে ডায়ালার টিউন ও মকিসড কল অ্যালার্ট সাবস্ক্রিপশান দেবে আইডিয়া। আপাতত নির্বাচিত কিছু সার্কেলে এই প্ল্যান লঞ্চ হয়েছে। খুব শিঘ্রই সব সার্কেলে এই প্ল্যান লঞ্চ করবে আইডিয়া।

আইডিয়াতে মিসড কল অ্যালার্ট সাবস্ক্রিপশানের জন্য মাসে ৩০ টাকা দিতে হয়। ২২৭ টাকার এই প্যানে গ্রাহকরা ১৫ দিন বিনামূল্যে এই সুবিধা ব্যবহার করতে পারবেন। এর পরে গ্রাহকদের এই সুবিধা ব্যবহারের জন্য মাসে ৩০ টাকা করে দিতে হবে। আগ্রহী গ্রাহকরা নিজের ফোনে SUB MCI249 লিখে 54300 নম্বরে পাঠিয়ে দিলে মিসড কল অ্যালার্ট পরিষেবা চালু হয়ে যাবে।

এর সাথেই কিছু ফ্রি কনটেস্টের ঘোষনা করেছে আইডিয়া। যদিও এই কনটেস্ট সম্পর্কে কোন তথ্যই জানায়নি আইডিয়া। এয়ারটেলের ২১৯ টাকার প্রতিদিন 1.4 GB ডাটা পাওয়া যাবে। এছাড়াও রোজ রোজ 100 টি SMS পান গ্রাহকরা। এয়ারটেলের এই প্ল্যানে ডাটা ও SMS সুবিধার সাথেই আনলিমিটেড কলিং ও বিনামূল্যে হেলো টুইন সাবস্ক্রিপশান পান গ্রাহকরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here