টেক গ্রাউন্ড প্রতিনিধি :- জিও বাজারে আসার পর থেকেই ভারতে টেলিকম বাজারে প্রতিযোগিতা তুঙ্গে। সম্প্রতি ভোডাফোন ও আইডিয়া এক হয়ে যাওয়ার পরে আরও চাপে পড়েছে এয়ারটেল। তাই গ্রাহককে খুশি করতে একাধিক প্ল্যান লঞ্চ করল এয়ারটেল।

১০০ টাকার নীচে তিনটি নতুন প্ল্যান নিয়ে এলো এয়ারটেল

মঙ্গলবার তিনটি নতুন প্ল্যান লঞ্চ করলো এয়ারটেল। প্রিপেড গ্রাহকদের জুন্য নতুন এই প্ল্যান লঞ্চ করেছে কোম্পানি। গ্রাহকের মতামত নিয়ে দীর্ঘদিনের গবেষণার পরে এই প্ল্যানগুলি লঞ্চ করেছে এয়ারটেল। এই প্ল্যানের ফলে গ্রাহকরা আরও উপকৃত হবে বলে জানিয়েছে কোম্পানি। যে সব গ্রাহকের একই প্ল্যানে টকটাইম, ট্যারিফ ও ডাটা প্রয়োজন তারা এই প্ল্যানে লাভবান হবেন। ১০০ টাকার নীচে এই প্ল্যানগুলিতে ডাটা সুবিধার সাথেই গ্রাহকরা পাবেন আনলিমিটেড কল আর ফ্রি ন্যাশানাল রোমিং।

আপাতত শুধুমাত্র পাঞ্জাব, তামিলনাড়ু আর উত্তর প্রদেশ পশ্চিম সার্কেলে এই প্ল্যান লঞ্চ হয়েছে। আগামী কয়েক সম্পতাহের মধ্যেই ভারতের বাকি সব সার্কেলে এই প্ল্যান নিয়ে আসবে এয়ারটেল।

৩৫ টাকার প্ল্যান

৩৫ টাকা রিচার্জে ২৬.৬৬ টাকা টকটাইম পাওয়া যাবে। লোকাল, ন্যাশানাল ও রোমিং কলে প্রতি সেকেন্ডে ১ পয়সা খরচ হবে। এর সাথেই ২৮ দিনের ভ্যালিডি পাওয়া যাবে এই প্ল্যানে। ৩৫ টাকার প্ল্যানে গ্রাহকরা 100MB ডাটা বিনামূল্যে ব্যবহার করতে পারবেন।

৬৫ টাকার প্ল্যান

এই প্ল্যানের ভ্যালিডিটিও ২৮ দিন। এই প্ল্যানে গ্রাহক ৬৫ টাকার ফুল টকটাইম পাবেন। সব কলে সেকেন্ডে ১ পয়সা খরচ হবে। সাথে পাওয়া যাবে 200MB ডাটা।

৯৫ টাকার প্ল্যান

৯৫ টাকার প্ল্যানে গ্রাহক ৯৫ টাকা টকটাইম পাবেন। এই প্ল্যানে কল করতে দুই সেকেন্ডে এক পয়সা খরচ হবে। এর সাথেই গ্রাহকর বিনামূল্যে 500MB ডাটা ব্যবহহার করতে পারবেন। ৯৫ টাকার এই প্ল্যানের ভ্যালিডিটিও ২৮ দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here