টেক গ্রাউন্ড প্রতিনিধি :-  একের পর রক স্মার্টফোন লঞ্চ করেই চলেছে Xiaomi । এবার চিনে এক লঞ্চ ইভেন্টের আমন্ত্রণপত্র পাঠানো শুরু করেছে কোম্পানি। ১৯ জুলাই চিনে এই ইভেন্ট অনুষ্ঠিত হবে। কোম্পানি জানিয়েছে এই ইভেন্টে লঞ্চ হবে কোম্পানির ফ্যাবলেট সিরিজের লেটেস্ট ফোন Xiaomi Mi Max 3। ১৯ জুলাই চিনে এই ফোন লঞ্চ করবে Xiaomi। তবে ভারতে এই ফোন কবে লঞ্চ হবে সেই বিষয়ে কিছু জানায়নি চিনের কোম্পানিটি। তবে মনে করা হচ্ছে আগস্ট মাসে ভারতে Mi Max 3 লঞ্চ করতে পারে Xiaomi। বড় স্ক্রিন ও বিশাল ব্যাটারির জন্য ইতিমধ্যেই ভারতের বাজারে বেশ জনপ্রিয় Xiaomi Mi Max 2 ফোনটি।

5400 mAh ব্যাটারি সহ ১৯ জুলাই লঞ্চ হবে Xiaomi Mi Max 3

Xiaomi Mi Max 3 স্পেসিফিকেশান

ইতিমধ্যেই TENAA সার্টিফিকেশান ওয়েবসাইটে Xiaomi Mi Max 3 ফোনটি দেখা গিয়েছে। Mi Max 3 তে থাকবে ৬.৯৯ ইঞ্চি Full HD+ ডিসপ্লে। Mi Max 3 ও Mi Max 3 Pro দুটি ভেরিয়েন্টে এই ফোন লঞ্চ হবে। Mi Max 3 তে থাকবে Qualcomm Snapdragon 636 চিপসেট। অন্যদিকে Mi Max 3 Pro তে থাকবে লেটেস্ট Snapdragon 710 চিপসেট। 6GB RAM আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টে Mi Max 3 Pro লঞ্চ হবে। অন্যদিকে 2GB/ 4GB/ 6GB RAM আর 64GB/ 128GB স্টরেজ ভেরিয়েন্টে লঞ্চ হবে Xiaomi Mi Max 3।

এই ফোনের পিছনে ডুয়াল ক্যামেরা সেট আপ থাকবে। এই ক্যামেরায় একটি 12 মেগাপিক্সেল প্রাইমারী সেন্সার ও একটি 5 মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সার থাকবে। Mi Max 3 এর সামনে একটি 8 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকবে। গোল্ড ও ম্যাট ব্ল্যাক কালার ভেরিয়েন্টে Mi Max 3 ফোনটি কেনা যাবে।

Mi Max 3 এর অন্যতম প্রধান আকর্ষণ এই ফোনের বিশাল 5400 mAh ব্যাটারি। এর সাথেই Mi Max 3 তে ফাস্ট চার্জিং এর সুবিধা থাকবে। Mi Max 3 তে প্রিলোডেড থাকতে পারে কোম্পানির লেটেস্ট MIUI 10।

6GB RAM Mi Max 3 Pro এর দাম হতে পারে ১৬৯৯ ইউয়ান (প্রায় ১৭,৪০০ টাকা)। অর্থাৎএর থেকে কম দামেই লঞ্চ হবে নতুন Mi Max 3। ১৯ জুলাই ইভেন্টে এই দুটি ফোনের সব খবর বিস্তারিত জানা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here