টেক গ্রাউন্ড প্রতিনিধি :- এখনো বাজারে অন্যতম সেরা ফ্ল্যাগশিপ Samsung Galaxy Note8। গত বছর লঞ্চ হওয়া এই ফোনে রয়েছে দারুন ডিসপ্লে, ক্যামেরা, S Pen সহ একাধিক আকর্ষণীয় ফিচার। Samsung Galaxy Note8 এর দাম ৫৬,০০০ টাকা। এতো দাম দিয়ে এক বছরের পুরনো ফোন অনেকেই কিনতে চান না। এবার আকর্ষণীয় ছাড়ে পাওয়া যাবে Samsung Galaxy Note8।

অবিশ্বাস্য কম দামে কিনে নিন Samsung Galaxy Note8

অ্যামাজন প্রাইম ডে সেল এ Samsung Galaxy Note8 মাত্র ৪১,৯৯০ টাকায় কেনা যাবে। তবে শুধুমাত্র অ্যামাজন প্রাইম গ্রাহকরাই এই অফারে Samsung Galaxy Note8 কিনতে পারবেন। আসুন দেখে নি মাত্র ৪১,৯৯০ টাকায় Samsung Galaxy Note8 কিনবেন কীভাবে?

এই দামে Samsung Galaxy Note8 কিনতে আপনার কাছে একটি রিসেল ব্যালুর পুরনো স্মার্টফোন কিনতে হবে। আপনি যদি Xiaomi Redmi Note 3 এক্সচেঞ্জ করে Samsung Galaxy Note8 কিনতে চান তবে ৩৫৬৭ টাকা রিলেস ভ্যালুর সাথেই অতিরিক্ত ১০,০০০ টাকা পাবেন। এর ফলে Samsung Galaxy Note8 এর দাম হবে ৪২,৩৩৩ টাকা। আপনার কাছে HDFC ডেবিট অথবা ক্রেডিট কার্ড থাকলে নো কস্ট EMI তে ৪,০০০ টাকা ছাড় পাবেন। এর ফলে মাত্র ৩৮,৩৩৩ টাকায় Samsung Galaxy Note8 কিনতে পারবেন। অবিশ্বাস্য এই দামে Samsung Galaxy Note8 ফোন কেনার সুযোগ রোজ আসবে না।

Samsung Galaxy Note8 স্পেসিফিকেশান

Samsung Galaxy Note8 এ রয়েছে ৬.৩ ইঞ্চি OLED ডিসপ্লে। ফোনের ভিতরে থাকবে একটি অক্টা-কোর Exynos 8895 চিপসেট 6GB RAM আর 64GB স্টোরেজ।

Galaxy Note8 এ রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ। এই ক্যামেরায় 2X অপ্টিকাল জুম ও বোকেহ এফেক্ট পাওয়া যায়। Galaxy Note8 এ অ্যানড্রয়েড ওরিও অপারেটিং সিস্টেম চলে। কোম্পানি জানিয়েছে ২০১৯ সালের শুরুতেই এই ফোনে Android P আপডেট চলে আসবে।

ফাস্ট চার্জিং ও ওয়্যারলেস চার্জিং এর মতো সুবিধা সহ Galaxy Note8 একটি 3300 mAh ব্যাটারি রয়েছে। এর সাথেই Samsung Galaxy Note8 এ থাকছে একটি S Pen যার মাধ্যমে এই ফোনের স্টাইলাসেত কাজ করা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here